মিথ্যা প্রেম
- সফিয়ার সরদার - হৃদয়ের শল্কমোচন ০৪-০৫-২০২৪

তুই ছিলি না সাথে, তবু তোর নিশ্বাসের উষ্ণতা গায়ে মেখে রোজ ,
হাজার লোকের ভিড়ে দৃষ্টি অগচরে নিজে শুধু হয়েছি নিখোঁজ ।
রাসবিহারী মোরে রাস্তা পারের ছলে আজ তোকে দেখে মুখ সরলো।
ভীষণ জ্বরের ঘোরে তোর আসা শেষবারে সেই দিনটাই মনে পড়লো।
স্বার্থপরের মতো ভুলে গেলি একদিনে দেখে দেখে বেছে রাখা স্বপ্ন,
মিথ্যা আর ওজুহাত ঝুলি ভোরে এনে ছুড়ে দিলি একরাশ প্রশ্ন।
যাইহোক ভালো থাক জগতটা দেখ তুই দামি তোর ওই গাড়ির জানালায়,
কালো কাচ নামিয়ে গাড়িটা থামিয়ে আমাকে না দেখার ভনিতায় ।
দামি স্বামী দামি সাজ দামি পোশাক মাঝে অভাব যদি কিছুর খুজে পাস,
বুঝে নিস সেইদিন সুখ আছে অভাবেই সবই আছে শুধু তুই সুখ চাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।